মির্জাগঞ্জে চাঁদা না পেয়ে ভাইস চেয়ারম্যানকে পিটালো ছাত্রলীগ নেতা,হতে পারেন বহিস্কার Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মির্জাগঞ্জে চাঁদা না পেয়ে ভাইস চেয়ারম্যানকে পিটালো ছাত্রলীগ নেতা,হতে পারেন বহিস্কার

মির্জাগঞ্জে চাঁদা না পেয়ে ভাইস চেয়ারম্যানকে পিটালো ছাত্রলীগ নেতা,হতে পারেন বহিস্কার




মির্জাগঞ্জ প্রতিনিধি॥ দাবীকৃত চাঁদা না দেওয়ায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম জুয়েল এবং সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম রুবান কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন সায়েখ, খাইরুল আলম শাহিন,সুবিন ও তাদের সহযোগীদের এই অভিযোগ।

আহত জুয়েল ও রুবান মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (৭জুন) সকাল সাড়ে এগারোটার সময় উপজেলার সরকারি কলেজের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

আহত ভাইস চেয়ারম্যান জুয়েল জানান, সুবিদখালী সরকারি কলেজের সাধারণ সম্পাদক শাকিল হোসেন শায়েখ কলেজের পুকুরের ঘাটের কাজ বাবদ গত কয়েকদিন ধরে চাঁদা দাবি করে আসছিলো।

টাকা না দেওয়া হলে তাকে কাজ করতে দেওয়া হবেনা বলে হুমকি দেয়। এরই জেরে রবিবার সকালে তাকে ফোন করে নেয় শায়েখ।

জুয়েল ও রুবান সেখানে গেলে শায়েখ, শাহিন, সুবিন এর নেতৃত্বে কয়েকজন রড, লোহার পাইপ ও লাঠি সোটা নিয়ে তাদের উপর আক্রমণ করে।

পরে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ভাইস চেয়ারম্যান জুয়েলের স্বজনরা জানান, মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে পটুয়াখালী ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার জানান, ছাত্রলীগের সন্ত্রাসীর কোন স্থান নাই। ছাত্রলীগের পোষ্টধারী কোন ব্যক্তি যদি এরকমের কর্মকান্ড ঘটায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া বলেন, এটা দলিয় অভ্রন্তরীণ বিষয়, কেন্দ্রীয় ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ সিদ্ধান্ত নিবেন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি), এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, উভয় পক্ষেই আহত হয়েছে, এখন পর্যন্ত কোন পক্ষের অভিযোগ পাওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD